গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র এডভোকেট জাহাঙ্গীর আলম বলেছেন, এবারের ঈদ যাত্রা হবে নিরাপদ ও স্বস্তিদায়ক। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যাতে কোন যানজট না থাকে সে ব্যবস্থা করা হবে। ঈদুল আযহা উপলক্ষে ঘরমুখো মানুষের যাতায়াত নির্বিঘœ ও স্বস্তিদায়ক নিশ্চিত করতে গাজীপুর সিটি কর্পোরেশনসহ স্থানীয় প্রশাসন সজাগ রয়েছে। এজন্য গাজীপুর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হয়েছে। এসময় তিনি নগরবাসীকে গুজবে কান না দেওয়ার আহবান জানিয়ে বলেন, পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে এধরনের গুজব ছড়িয়ে একটি কুচক্রীমহল দেশকে অস্থিতিশীল করে তুলতে মরিয়া হয়ে উঠেছে।

তিনি সোমবার টঙ্গীর চেরাগআলীস্থ গাজীপুর জেলা ট্রাক ও কাভার্ডভ্যান মালিক-শ্রমিক আয়োজিত পুলিশ প্রশাসনের সঙ্গে ঈদ উপলক্ষে মহাসড়কে যানজট নিরসনকল্পে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

গাজীপুর জেলা ট্রাক ও কাভার্ডভ্যান মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. আজাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (টঙ্গী জোন) আহসানুল হক। বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির যুগ্ম-আহ্বায়ক হোসেন আহমেদ মজুমদারের সঞ্চালনায় টঙ্গী পশ্চিম থানার ওসি এমদাদুল হক, শামসুল আলম, তাজুল ইসলাম তাজুসহ গাজীপুর জেলা ট্রাক মালিক সমিতি ও অন্যান্য পরিবহন মালিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মেয়র জাহাঙ্গীর আলম আরও বলেন, ডেঙ্গুর কোন ভালো চিকিৎসা এখনও আবিষ্কার হয়নি। তাই সবাই বাসা-বাড়ি পরিষ্কার পরিচ্ছন্ন রাখবেন যাতে এডিস মশার বংশবৃদ্ধি ঘটতে না পারে। তিনি সড়ক ও জনপদের প্রকল্পাধীন মহাসড়কের উভয়পাশে ড্রেনেজ কার্যক্রমের দিকে ইঙ্গিত করে বলেন, ভবিষ্যত পরিকল্পনা বিহীনভাবে সড়ক ও জনপথ বিভাগ ড্রেনের কাজ করছে যা অদূর ভবিষ্যতে গাজীপুরবাসীর উপকারের চেয়ে অপকারই বেশী হবে। তাদের ধীরগতির কাজের জন্য মহাসড়কে বেহালদশা বিরাজ করছে। বিভিন্নস্থানে খোঁড়াখুঁড়ির কারনে মহাসড়ক দিয়ে যানবাহন এমনকি সাধারণ মানুষ হাঁটাচলা করতে পারে না।