গাজীপুরে অজ্ঞান পার্টির চার সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ৩ টি চাকু, অজ্ঞান কাজে ব্যবহৃত ৪ টি মলম, নগদ ২হাজার ৩ ‘শ ৫০ টাকা এবং ৪ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

গাজীপুর র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, দীর্ঘ দিন ধরে অজ্ঞান পার্টির উক্ত চক্রকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাবের সকল ধরনের গোয়েন্দা কার্যক্রম পরিচালনা করে আসছিল তারা। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে গাজীপুর মহানগরের গাছা থানাধীন বোর্ড বাজার এলাকায় একটি সংঘবদ্ধ মলম/অজ্ঞান পার্টির ছিনতাই করার উদ্দেশ্যে অবস্থাান করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিত্বে সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার গাভীর রাতে ওই এলাকায় অভিযান পরিচালনা করেন তারা। এসময় হবিগজ্ঞের মাধবপুর থানার রামের শহর গ্রামের মোঃ রহমত আলীর ছেলেমোঃ জসিম মিয়া(৩০), চাঁদপুরের মতলব থানার সুগন্ধি গ্রামের মৃত ছিটু দেওয়ানের ছেলে মোঃ আল আমিন(২০), ঢাকার রামপুরার আরহান সিকদারের ছেলে মোঃ সাব্বির সিকদার(১৯) ও শেরপুরের নালিতাবাড়ি থানার মোঃ মজিদ মিয়ার ছেলেমোঃ ইব্রাহীম মিয়াকে (১৮) গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৩ টি চাকু, অজ্ঞান কাজে ব্যবহৃত ৪ টি মলম, নগদ ২হাজার ৩ ‘শ ৫০ টাকা এবং ৪ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।
র‌্যাব-১ এর ওই কর্মকর্তা জানান, গ্রেফতারকৃতরা অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য। তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে আসছে।এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।