গাজীপুরের শ্রীপুরে রবিবার আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো-গাজীপুরের শ্রীপুর থানার বেড়াইদের চালা এলাকার মুজবুর রহমানের ছেলে মোঃ পারভেজ মুন্সি(২৪), দিনাজপুরের পার্বতিপুর থানার গুলশান নগর গ্রামের মৃত আঃ গণির ছেলে মোঃ মামুনুর রশিদ(২৫), ফেনীর দাগনভ’ইয়া থানার পূর্ব রামচন্দ্রপুর গ্রামের মোঃ সুজন মিয়ার ছেলে মোঃ শরিফুল ইসলাম(১৯),ময়মনসিংহের হালুয়াঘাট থানার মাচাইল গ্রামের মোঃ আবুল হোসেনের ছেলেমোঃ নয়ন মিয়া(১৯), রংপুরের পীরগাছা থানার পূর্ব দেবু গ্রামের মোঃ খলিলুর রহমানের ছেলে বাবু মিয়া(১৮), পিরুজপুরের ভাঙ্গারিয়া থানার চরখালি গ্রামের মোঃ সাইদুল ইসলামের ছেলে মোঃ রাসেল হোসেন(১৯), শেরপুরের নালিতাবাড়ি থানার কলসপাড় গ্রামের আঃ মালেকের ছেলে মোঃ আশরাফুল ইসলাম(২০) ও একই জেলা ও থানার নাকশি গ্রামের আঃ হালিমের ছেলেমোঃ মাজেুদল ইসলাম(১৮)। তারা ঢাকার আশুলিয়া ও গাজীপুরের বিভিন্ন স্থানে বাসা ভাড়া করে বসবাস করতো।তাদের কাছ হইতে ১ টি রাম-দা, ২ টি লোহার চাপাতি, ১ টি ছুরি, এবং নগদ সাতশত পনের টাকা এবং ৬ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা র‌্যারে নিকট স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ দস্যু দলের সক্রিয় সদস্য। তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি লুট করে আসছে।

, ৭। মোঃ আশরাফুল ইসলাম(২০), পিতা-আঃ মালেক, সাং-কলসপাড়, ৮। মোঃ মাজেুদল ইসলাম(১৮), পিতা-আঃ হালিম, সাং-নাশকি, থানা-নালিতাবাড়ী, জেলা-শেরপুর, এ/পি সাং-চৌধুরীপাড়া, থানা-সদর, জিএমপি, গাজীপুরদের হাতে নাতে গ্রেফতার করা হয়।

শ্রীপুর থানার এস,আই, শহীদুল ইসলাম মোল্ল্যা জানান, শ্রীপুরের কেওয়া পশ্চিম খন্ড প্রশিকার মোড় এলাকার বাদল মোল্ল্যার বাড়ীতে গত ৫ই মে দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতির এ ঘটনায় শ্রীপুর থানায় অজ্ঞাত ব্যক্তিদের নামে একটি মামলা দায়ের করা হয়। এ মামলার তদন্তকালে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় সুজন ও ছাইফুলকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তারা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।