৫ই আগষ্ট সোমবার খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দত্তকে সংবর্ধনা দেওয়া হয়েছে। এই সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী ভূমি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট একিমিত্র চাকমা,সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিপুল বিকাশ খীসা, সহকারী প্রধান শিক্ষক ডায়মন্ড খীসা ও সহকারী শিক্ষক বৃন্দ সহ বিভিন্ন ক্লাশের ছাত্র/ছাত্রী।
এই সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দত্ত,সহকারী ভূমি কমিশনার একিমিত্র চাকমা ও প্রধান শিক্ষক নিপুল বিকাশ খীসা।

প্রিয়াংকা দত্ত তার বক্তব্যে ডেঙ্গু প্রতিরোধ বিষয়ে সচেতনা মূলক বক্তব্য প্রদান করেন এবং পরিষ্কার পরিচ্ছন্নতা বিষয়ের উপর জোড় দেন। অন্যদিকে একই দিনে মহালছড়ি সদর ইউনিয়ন কার্যালয়ে বন্যায় ক্ষতিগ্রস্ত ও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ কার্ড ধারী ও অতি দরিদ্র পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়েছে। এই ভিজিএফ কর্মসূচির মাধ্যমে মহালছড়ি উপজেলায় ১৩২৭ জন ভিজিএফ কার্ড ধারীকে প্রায় ২০ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে।

চাল বিতরণ কার্যক্রম উদ্ভোধন করেন মহালছড়ি উপজেলা নবাগত নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দত্ত।
এই কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল,উপজেলা সহকারী ভূমি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট একিমিত্র চাকমা সহ মহালছড়ি ইউপি সদস্য বৃন্দ।

মিল্টন চাকমা(কলিন),মহালছড়ি