গাজীপুরে পৃথক ঘটনায় নিহত গৃহবধূসহ নিহত দু’জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। জিএমপি’র গাছা থানার ইন্সপেক্টর (অপারেশন) মালেক খসরু জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের তারগাছ কুনিয়াপাছর এলাকার রুবেলের স্ত্রী মাজেদা খাতুনের (৩০) লাশ গলায় ওড়না পেঁচানো অবস্থায় বৃহষ্পতিবার ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে প্রতিবেশীরা। খবর পেয়ে পুলিশ দুপুরে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গলায় ওড়না পেচিয়ে শ্বারোধ করে তাকে হত্যা করা হয়েছে।

এদিকে, গাজীপুরে পূবাইলের এক মসজিদের ভাড়া ঘর থেকে পোকায় খাওয়া অর্ধগলিত এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম আব্দুল জলিল। তার বাড়ি পটুয়াখালির মহিপুর থানার কুয়াকাটা গ্রামে।

জিএমপি’র পূবাইল থানার এসআই মো. জামিল উদ্দিন রাশেদ জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের পদ হারবাইদ পূর্ব পাড়া জামে মসজিদ সংলগ্ন ভাড়ায় বাসায় থেকে এলাকায় রাজমিস্ত্রির কাজ করতেন আব্দুল জলিল। বুধবার সন্ধ্যায় অজু করতে গিয়ে মুসুল্লীরা দূগর্ন্ধ পান। পরে তারা ওই ঘরটির দরজায় ধাক্কা দিলে ভেতর থেকে বন্ধ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে ঘরের ভিতরে জলিলের অর্ধগলিত লাশ দেখতে পায়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হৃদযন্ত্রক্রিয়া বন্ধ হয়ে কিংবা অসুস্থতা জনিত কারণে ওই ঘরের ভিতরে তিনি মারা যান।