ঢাকাই চলচ্চিত্রের কিং খান নামে খ্যাত শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন ‘রকস্টার’খ্যাত বলিউড অভিনেত্রী নারগিস ফাখরি। টিএম ফিল্মস এর আনুষ্ঠানিক উদ্বোধনী আয়োজনে তেমনটাই ইঙ্গিত দিলেন এর কর্ণধার কৌশিক হোসেন তাপস। অবশ্য বিষয়টি প্রায় নিশ্চিতও করেই বললেন তাপসের একজন কাছের মানুষ।

শনিবার (২১ সেপ্টেম্বর) রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বসে তারকাদের মিলন মেলা। সেখানে একই মঞ্চে উপস্থিত ছিলেন চিত্রনায়ক নাঈম, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, আরিফিন শুভ, ইমন, নিরব, সাইমন, সিয়াম, তাসকিন, চিত্রনায়িকা শবনম বুবলী, পরীমণি, মিম, মম, আইরিন ও অধরাসহ অনেকে। এ সমাবেশে মধ্যমনি হয়ে উপস্থিত ছিলেন বলিউডের হালের জনপ্রিয় অভিনেত্রী নারগিস ফাখরি।

ইতিমধ্যেই কৌশিক হোসেন তাপসের একটি গানে মডেল হয়েছেন এ অভিনেত্রী। উপস্থাপিকা শিনা চৌহানের প্রশ্ন, এরপর কি বাংলাদেশের ফিল্মেও পাওয়া যাবে তাকে? সে উত্তর কৌশলে এড়িয়ে গেলেন নারগিস ফাখরি। বললেন, “এ বিষয়টা এখন সিক্রেট থাক, সময় হলেই সব জানতে পারবেন।”

পরবর্তীতে টিএম ফিল্মস এর যাত্রা ঘোষণা করেই তাপসের চোখ শাকিবের দিকে। শাকিব খানের কাছে প্রশ্ন, আপনার সময় মিলবে তো? শাকিব খান জানালেন, টিএম ফিল্মস এর জন্য যে কোন সময়ই তিনি দিতে প্রস্তুত।

নারগিস ফাখরিকে ইঙ্গিত করে তাপস বললেন, ধরুণ আপনার পাশে যিনি দাঁড়িয়ে আছেন তার বিপরীতেই যদি আপনাকে পেতে চাই? শাকিব খান যেন কৌশলী হয়ে উঠলেন, বললেন, “নারগিস ফাখরি তার বক্তব্যে বলেছেন, বিষয়টা সিক্রেট থাক। আমিও বলতে চাই বিষয়টা সিক্রেট থাকুক। এখনই সব বলে না দেই। অবশ্যই কাজ করবো।” পাশে দাঁড়ানো নারগিস ফাখরিকে প্রশ্ন ছুঁড়ে দেন শাকিব, “রাইট ফাখরি?” নারগিস ফাখরি সম্মতিসূচক মাথা নাড়েন।

দেশের সংগীত, সিনেমা ও রাজনৈতিক অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিদের উপস্থিতিতে মিউজিক ফর পিস কনসার্ট রাত আটটায় শুরু হয়ে চলে রাত ২টা পর্যন্ত। কৈলাশ খেরের সুফিবাদী গানে, অদিতি সিং শর্মার আসর মাতানো পারফর্মেন্সে অনুষ্ঠিত হয় কনসার্টটি। বাংলার জনপ্রিয় সব লোকগানের উপস্থিতি ও সন্নিবেশ ঘটিয়ে তাপস এন্ড ফ্রেন্ডস এর পরিবেশনায় উঠে আসে জনপ্রিয় সব গান আর লালন-হাছনের অমিয় সব বানী।