চলমান ক্যাসিনোবিরোধী অভিযানের অংশ হিসেবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএনসিসি) ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মিজানকে আটকের পর তার বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আজ শুক্রবার বিকেলে মোহাম্মদপুরের রেসিডেন্সিয়াল মডেল কলেজের পাশে আওরঙ্গজেব রোডের বাসায় এই অভিযান চলছে।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান বিষয়টি জানিয়েছেন। তিনি জানান, চলমান অভিযানের অংশ হিসেবে আটককৃত হাবিবুর রহমান মিজানকে নিয়ে তার বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাব। এর আগে শুক্রবার সকালে ভারতে পালিয়ে যাওয়ার সময় মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে তাকে আটক করা হয়। র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক হাবিবুর রহমান ডিএনসিসির ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এবং মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। ঢাকায় ক্যাসিনোবিরোধী শুদ্ধি অভিযান শুরু হওয়ার পর থেকে লুকিয়ে ছিলেন তিনি।

শ্রীমঙ্গল সীমান্ত হয়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন হাবিবুর। পরে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে র‌্যাব। মোহাম্মদপুরের অনেকে এই ওয়ার্ড কাউন্সিলরকে চেনেন ‘পাগলা মিজান’ হিসেবে।