শৃঙ্খলা ভঙ্গের দায়ে দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমানকে বহিষ্কার করেছে যুবলীগ। চলমান ক্যাসিনোবিরোধী অভিযানের মধ্যে আনিসের বিরুদ্ধে গণমাধ্যমে বিভিন্ন দুর্নীতির তথ্য বের হয়ে আসায় তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আজ শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে যুবলীগের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম প্রেসিডিয়াম সদস্যদের সভা শেষে এ সিদ্ধান্তের কথা জানান সভাপতিমণ্ডলীর সদস্য শেখ আতিয়ার রহমান। এর আগে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুকের অনুপস্থিতিতেই সকাল ১০টায় বৈঠক শুরু হয়। সভায় সভাপতিত্ব করেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ। সভায় প্রেসিডিয়াম সদস্যরা জানান, যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়নি। এ ব্যাপারে কোনো সিদ্ধান্ত নিলে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাই নেবেন।

সরকারের চলমান ক্যাসিনোবিরোধী অভিযানে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন সম্রাট ও তার সহযোগী যুবলীগ নেতা আরমান গ্রেপ্তারের পর ওমর ফারুক চৌধুরীর দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়। তলব করা হয় তার ব্যাংক হিসাব‌ও। এরপর থেকে রাজনৈতিক কর্মসূচি থেকে আড়ালে চলে যান ওমর ফারুক চৌধুরী।