আল্লাহ রাসুল (সাঃ)কে নিয়ে কটুক্তিকারী ইসকন সদস্য বিপ্লব চন্দ্র শুভকে গ্রেফতার ও ভোলায় পুলিশের গুলিতে হত্যাকান্ডের বিচারের দাবীতে গাজীপুরে মঙ্গলবার বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার গাজীপুর জেলা হেফাজতে ইসলামের উদ্যোগে বাদ যোহর গাজীপুর মহানগরের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের রাজবাড়ি রোড হয়ে জেলা প্রশাসকের কার্যালয় সামনের গেইটে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এতে হেফাজতের নেতাকর্মীসহ সহ¯্রাধিক তৌহিদী জনতা অংশ নেয়।

সমাবেশে হেফাজত নেতৃবৃন্দ বক্তব্যকালে আল্লাহ রাসুল (সাঃ)কে নিয়ে কটুক্তিকারী উগ্রবাদী সংগঠন ইসকনের সদস্য বিপ্লব চন্দ্র শুভকে গ্রেফতারের করে তার মৃত্যুদন্ড শাস্তি দাবী করেন।এছাড়া অবিলম্বে জাতীয় সংসদে আল্লাহ রাসুল (সাঃ)কে নিয়ে কটুক্তিকারীর সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড আইন প্রনয়নের দাবী জানান।এছাড়া নেতৃবৃন্দ ভোলার ঘটনায় হাজার হাজার তৌহিদী জনতার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করে উগ্রবাদী সংগঠন ইসকনকে নিষিদ্ধের দাবী জানান। বক্তারা অবিলম্বে তাদের দাবী মেনে নেওয়ার জন্য সরকারকে হুশিয়ারী জানিয়ে বলেন, অন্যথায় কঠোর অন্দোলনের মাধ্যমে দাবী আদায় করা হবে।

সমােেশ বক্তব্য রাখেন গাজীপুর জেলা হেফাজতে ইসলামের সভাপতি মুফতি মাওলানা মাসুদুল করিম , সেক্রেটারী মাওলানা ফজলুর রহমান, জেলা শাখার সহসভাপতি মাওলানা মুফতি লেহাজ উদ্দিন,হেফাজ নেতা মাওলানা রিয়াজুল ইসলাম, মুফতি মাওলানা আব্দুল মান্নান, মুফতি নূরুল ইসলাম, মুফতি নাসির উদ্দিন খান, মুফতি জুলফিকার হায়দার, মুফতি ওবাইদুল্লাহ বিন সাঈদ, মুফতি ফিকুল রহমান, মাওলানা হাবিবুর রহমান মিয়াজি, মুফতি আলী হায়দার, মাওলানা মতিউর রহমান গাজীপুরী প্রমুখ।

সমাবেশ শেষে দেশ ও মুসলিম উম্মার শান্তি কামননা করে দোয়ার মাধ্যমে সমাবেশ সমাপ্ত করেন মুফতি মাওলানা আতাউর রহমান।