আইসক্রিম ব্র্যান্ড ইগলুর বিরুদ্ধে মিথ্যা, অসাধু ও উদ্দেশ্যমূলকভাবে ভিডিও এডিট করে ফেসবুক, ইউটিউবসহ বিভিন্ন ডিজিটাল চ্যানেলে ছড়িয়ে দেয়া অপপ্রচারকারীদের অন্যতম 4Snews ফেসবুক পেজের অ্যাডমিন সালমান সজীব ওরফে সাফিন আহমেদকে আটক করেছে সিরিয়াস ক্রাইমের সাইবার সিকিউরিটি টিম।
জনপ্রিয় এই ব্র্যান্ডটির বিরুদ্ধে সাইবার অপরাধের সঙ্গে যুক্ত অন্যান্য চক্রকে আটক করার জন্য অভিযান অব্যাহত আছে মর্মে জানিয়েছেন ডিবির সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন টিমের ইনচার্জ এডিসি আশরাফউল্লাহ।
এ বিষয়ে ডিএমপি ডিবি পুলিশের ডিসি মোদাশ্বের হোসাইন মহোদয়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এই বিষয়টি বিশেষ গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। অপরাধী যে-ই হোক না কেন তাকে আইনের আওতায় আনা হবে।

ডিবি সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন টিমের এই উদ্যোগকে সাধুবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে ইগলু আইসক্রিমের গ্রুপ সিইও জিএম কামরুল হাসান বলেন, বাংলাদেশি শিল্পকে সুরক্ষা করার নিরন্তর এই লড়াই আইনশৃঙ্খলা বাহিনীর ইতিবাচক প্রচেষ্টারই প্রতিফলন। ইগলু তার গুণগতমান বজায় রাখতে সবসময় সতর্ক। সবার সহযোগিতায় এবং ভোক্তাদের ভালোবাসায় ইগলুর এই যাত্রা অব্যাহত থাকবে।