গাজীপুরের কাপাসিয়ায় বুধবার সন্ধ্যায় যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে মা ও মেয়েসহ তিনজন নিহত হয়েছে। এঘটনায় অপর দুই নারী আহত হয়েছে। হতাহতরা সবাই অটোরিক্সার আরোহী ছিলেন।

নিহতরা হলেন- কাপাসিয়া উপজেলার গাওড়া এলাকার কাজীবাড়ীর শামসুল হক কাজীর স্ত্রী হেনা বেগম (৪০) ও তাদের মেয়ে মনসুরা বেগম (১০) এবং শ্রীপুর উপজেলার বরমী এলাকার জগদীশ চন্দ্র বর্মনের ছেলে জীবন বর্মন (৪০)।

কাপাসিয়া থানার ওসি রফিকুল ইসলাম ও স্থানীয়রা জানান, কাপাসিয়া সদর থেকে স¤্রাট পরিবহনের যাত্রীবাহী একটি বাস বুধবার সন্ধ্যায় খিরাটি যাচ্ছিল। বাসটি কাপাসিয়া-খিরাটি-মনোহরদী সড়কের কাপাসিয়ার চালাবাজার এলাকায় পৌছলে বিপরীতদিক থেকে আসা সিএনজি চালিত একটি অটোরিক্সার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সার তিন আরোহী হেনা, মনসুরা ও জীবন ঘটনাস্থলেই নিহত হয়। এঘটনায় সাপনী বেগম (৪০) ও নিহত জীবনের ভাগ্নি কলেজ ছাত্রী রিয়া রাণী বর্মন (২০) আহত হয়। দূর্ঘটনায় অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছে। পুলিশ দূর্ঘটনা কবলিত গাড়ি দু’টি আটক করেছে। তবে দূর্ঘটনার পরপরই গাড়িগুলোর চালক পালিয়ে গেছে। এব্যাপারে আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।