সারাদেশের ন্যায় খাগড়াছড়ি জেলার মহালছড়িতেও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বই বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল ১০ টার সময় মহালছড়ির বিভিন্ন সরকারি বেসরকারী প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিক বিদ্যালয় সমুহে এক যোগে এই বই বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়। আজ সকাল থেকে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই তুলে দেওয়া হয়।

মহালছড়ি বিভিন্ন স্কুলের মধ্যে মহালছড়ি আর্মড পুলিশ ব্যাটালিয়ন আইডিয়াল স্কুল এন্ড কলেজ, আদর্শ চাইল্ড স্কুল, মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মহালছড়ি আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়, সিঙ্গিনালা বহুমুখী উচ্চ বিদ্যালয়, মহালছড়ি এপিবিএন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, মহালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, মহালছড়ি থলিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,মহালছড়ি শিশু মঞ্চ এনজি স্কুল ও মহালছড়ি আইডিয়াল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সফলতার সাথে বই বিতরণ উৎসব সম্পন্ন হয়।

মহালছড়ি উপজেলায় বিভিন্ন বিদ্যালয়ে বিনামূল্যে বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যাস্ত সময় কাটিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দত্ত। আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান জসিমউদদীন, উপজেলা রিসোর্স সেন্টার ইন্স্ট্রাক্টর জসীমউদ্দিন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা দীপিকা খীসা, সহকারী শিক্ষা কর্মকর্তা মাসুম হোসেন, মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক শাহাজাহান পাটোয়ারী, স্ব স্ব বিদ্যালয়ের সভাপতি, পরিচালনা কমিটির সদস্য সহ সম্মানিত প্রধান শিক্ষক ও শিক্ষিকাগণ এবং সংবাদকর্মী।

মিল্টন চাকমা কলিন, (মহালছড়ি) খাগড়াছড়ি