শ্রী গীতা পড় হিন্দু ভাই, শ্রী গীতা ছাড়া মুক্তি নাই এই প্রতিপাদ্যকে সামনে রেখে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের আওতায় মহালছড়ি শ্রী শ্রী দক্ষিণা কালী মন্দির প্রাক প্রাথমিক শিক্ষাকেন্দ্রের ও শ্রী গীতা শিক্ষাকেন্দ্র কর্তৃক গত ১ জানুয়ারি ( বুধবার) সকাল ১০টার সময় বই বিতরণ উৎসব পালন করা হয়।

উক্ত বই বিতরণ উৎসব-২০২০ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি শ্রী শ্রী দক্ষিণা কালী মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক লিটন দাশগুপ্ত, বিশেষ অতিথি হিসেবে ছিলেন চিন্তাহরণ শর্মা, সুনীল দাশ, বিকাশ চৌধুরী, মহালছড়ি উপজেলা শাখার সাবেক সভাপতি সাগর চৌধুরী সহ প্রাক প্রাথমিক ও শ্রী গীতা শিক্ষাকেন্দ্রের শিক্ষার্থী ও অভিভাবকগণ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন বাংলাদেশ সরকার কর্তৃক প্রণীত এই ব্যবস্থা মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের আওতায় মহালছড়ি শ্রী শ্রী দক্ষিণা কালী মন্দিরে ও শ্রী গীতা শিক্ষাকেন্দ্রে নতুন শিক্ষাবর্ষে নিয়মিত শ্রী গীতা শিক্ষাদান চলছে।

এই মন্দির ভিত্তিক শিক্ষা কার্যক্রমে সকল সন্তানকে একজন আদর্শ মানুষ হিসেবে গড়ে তোলার জন্য নিয়মিত শ্রী গীতা শিক্ষাকেন্দ্রে পাঠানোর জন্যে সকল মায়েদের প্রতি অনুরোধ করেন। কারণ একটি পরিবারে একজন মা পারেন পুরো সমাজকে পরিবর্তনে সহায়তা করতে।

মিল্টন চাকমা কলিন, (মহালছড়ি) খাগড়াছড়ি প্রতিনিধি