‘আমার বাচ্চাকে বাঁচান। আমার দ্বিতীয় সন্তান হোসেন আলী। আমি গরিব মানুষ। ওকে আমি বাঁচাতে চাই। আমি আমার সন্তানের মুখে “বাবা” ডাক শুনতে চাই। আপনারা আমার বাচ্চাকে বাঁচাতে সাহায্য করুন। দেশবাসীর কাছে আর্থিক সাহায্য ও দোয়া চাইছি’। কথাগুলো বলছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার ১নং রুহিয়া ইউনিয়নের মধুপুর গ্রামের দিনমজুর শহিদুল ইসলাম।এই সন্তানকে বাঁচাতে দুশ্চিন্তায় পড়েছেন বাবা-মা।বর্তমানে এলাকাবাসী হোসেন আলীর তত্বাবধানে চিকিৎসা পুনরায় চালু করার সিদ্ধান্ত নেন।জন্মের পর থেকেই শিশুটি অসুস্থ এই শিশুটির

পিতা শহিদুল বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তারের শরণাপন্ন হলেও কোন রোগ ধরা পরেনি। পরিশেষে তাকে ঢাকা জাতীয় হৃদরোগ ইনষ্টিটিউট এ চিকিৎসার জন্য নিয়ে যান, সেখানকার ডাক্তার বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করে রিপোর্ট প্রদান করেন যে তার ছেলের হার্টে ৩টি ছিদ্র ধরা পড়েছে। যার এক একটি ছিদ্রের অপারেশন করতে খরচ প্রায় ২ থেকে আড়াই লক্ষ টাকা। এই হিসাবে ৩টি ছিদ্রের অপারেশন করতে ব্যয় প্রায় ৭ থেকে ৮ লক্ষ টাকার প্রয়োজন। এত টাকা দিয়ে ছেলের চিকিৎসা সম্ভব নয় বলে শহিদুল চিকিৎসা বন্ধ করে দেন।

বর্তমানে এলাকাবাসী বিভিন্নভাবে চাঁদা তুলে চিকিৎসা করার সিদ্ধান্ত গ্রহন করেছেন। কিন্তু শুধুমাত্র এলাকাবাসীর পক্ষে এত টাকা জোগাড় করা সম্ভব নয় বিধায় সমাজের সর্বস্তরের সহৃদয়বান বিত্তশালী ব‌্যক্তিবর্গকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন এলাকাবাসী।

যেকোনো প্রয়োজনে মধুপুর কাটাগড় মৎস্যচাষী সমবায় সমিতি লিঃ, রুহিয়া, ঠাকুরগাঁওয়ের সভাপতির ০১৭২৩৬৩১১০৫ নাম্বারে যোগাযোগ করা যাবে।

সাহায্য পাঠানোর ঠিকানা:
মোঃ শহিদুল ইসলাম
জনতা ব্যাংক লিমিটেড, রুহিয়া শাখা
(সঞ্চয়ী হিসাব নম্বর-0100207077733)
অথবা বিকাশ নম্বর
01706779658

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধি