বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়ি জেলার মহালছড়িতে রুপন স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০ ৩য় আসর এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ১৮ জানুয়ারি (শনিবার) রাত ৮ টার সময় টিলাপাড়া একাদশ কতৃক আয়োজিত এই টুর্ণামেন্টের ফাইনাল খেলা আতশবাজি ফূটানোর মধ্য দিয়ে প্রধান অতিথি জোন কমান্ডার লে.কর্ণেল মেহেদি হাসান পিএসসি উদ্বোধন করেন।

চিন্তাহরণ শর্মার সঞ্চালনায় ও মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীলের সভাপতিত্বে উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি জোন অধিনায় লে. কর্ণেল মেহেদি হাসান পিএসসি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম। আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ’র যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন(আনু), উপজেলা যুবলীগের সভাপতি দীপন ধর, বাজার ব্যবসায়ী সমিটির সভাপতি সুনীল দাশ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রোকন মিয়া, সাবেক সাধারণ সম্পাদক সুইহ্লাঅং রাখাইন পিপলু, উক্ত টুর্নামেন্টের অন্যতম উদ্যোক্তা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর চৌধুরী ও রনজিত দাশ, রুপন মহাজনের বড় ভাই বিকাশ মহাজন, সংবাদকর্মী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ সহ উপজেলার শত শত ক্রীড়া প্রেমিক উপস্থিত ছিলেন।

খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি লে.কর্ণেল মেহেদি হাসান পিএসসি। উক্ত ফাইনাল খেলায় সুপাল চাকমা ও উহ্লাচিং মারমা (খাগড়াছড়ি) বনাম রনি ও তুহিন (রাউজান) মধ্যকার খেলায় রাউজান টিম ২-১ সেটে জয়ী হয়ে চ্যাম্পিয়ন হয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন রনি। এছাড়াও লটারির মাধ্যমে ৫ জন সেরা দর্শককে পুরস্কৃত করা হয়।

মিল্টন চাকমা কলিন, (মহালছড়ি) খাগড়াছড়ি প্রতিনিধি