গাজীপুরে সোমবার দুপুরে এক রিকশা চালকের প্রথম স্ত্রীকে বেড়ানোর কথা বলে ফোনে ডেকে নিয়ে গলাটিপে হত্যা করেছে তার সতীন। এ ঘটনায় ওই রিকশা চালকের দ্বিতীয় স্ত্রী সাথী আক্তারকে আটক করেছে পুলিশ। নিহেতর নাম রোজিনা বেগম (৩৫)। সে শেরপুর জেলা সদর থানার দশানিবাজার এলাকার হাবিবুর রহমানের প্রথম স্ত্রী।

জিএমপি’র সদর থানার এস আই ফিরোজ উদ্দিন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের পূর্ব চান্দনা এলাকায় দ্বিতীয় স্ত্রী সাথী আক্তারকে নিয়ে ভাড়া বাসায় থেকে হাবিবুর এলাকায় রিকশা চালান। তার প্রথম স্ত্র ীরোজিনা বেগম তার সন্তান নিয়ে শেরপুরের গ্রামের বাড়িতে থাকতেন। সম্প্রতি রোজিনা গ্রামের বাড়ি থেকে গাজীপুরের পূর্ব চান্দনা এলাকায় তার বাবা-মায়ের কাছে বেড়াতে আসেন। খবর শুনে সোমবার সাথী আক্তার মোবাইল ফোনে বেড়ানোর কথা বলে সতীন রোজিনাকে তার বাসায় ডেকে নিয়ে যান। সেখানে যাওয়ার পর আলাপ আলোচনার একপর্যায়ে রোজিনা এবং সাথীর মধ্যে দাম্পত্য বিষয় নিয়ে কথা কাটাকাটি এবং তাদের মধ্যে ধস্তাধস্তির শুরু হয়। এসময় একে অপরের গলাটিপে ধরলে রোজিনা অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার এবং সাথী আক্তারকে আটক করে।

গাজীপুর সদর থানার ওসি মো. আলমগীর ভুইয়া জানান, দাম্পত্য কলহের জেরে ওই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।