মানসিক ভারসাম্যহীন হয়ে মাদারীপুরের কালকিনিতে মোসাঃ ময়না বেগম-(২৫) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছে। আজ বুধবার সকালে অভিমান করে ঘরের আড়ার সাথে ওড়না জড়িয়ে ওই গৃহবধু আত্মহত্যা করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকা, পুলিশ ও গৃহবধুর পরিবার সুত্রে জানাগেছে, পৌর এলাকার উত্তর রাজদী গ্রামের অসহায় কৃষক আবদুর রশিদ খানের মেয়ে ময়নার সাথে প্রায় ১২ বছর পূর্বে উপজেলার ডাসার এলাকার পূর্ব কোমলাপুর গ্রামের স্কুল শিক্ষক মোঃ শাহাবদ্দিন হাওলাদারের আনুষ্ঠানিকভাবে বিবাহ হয়। কিন্তু প্রায় ৫বছর ধরে ওই গৃহবধু ময়না বেগম পেটের ব্যাথাসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে পরে। পরে তাকে স্বামী ও তার বাবার পরিবারের লোকজন দেশের বিভিন্নস্থানের ডাক্তার দেখায়। কিন্ত ডাক্তার দেখালেও তার স্বাভাবিক অবস্থা ফেরেনি। এতে করে সে ভারসাম্যহীন হয়ে পড়ে। এ কারনে ময়না দীর্ঘদিন যাবত বাবার বাড়িতে থাকে। অবশেষে অভিমান করে বাবার বাড়িতে ঘরের আড়ার সাথে ওড়না জড়িয়ে আত্মহত্যার চেষ্টা করে ময়না। পরে বাড়ির লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে। খবর পেয়ে কালকিনি থানার ওসি (তদন্ত) মোঃ হারুন অর রশিদ সঙ্গীয় ফোর্সনিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।
গৃহবধুর ভাবী মনী বেগম কান্না জরিত কন্ঠে বলেন, আমরা সাধ্যমত তাকে বাঁচানোর চেষ্টা করেছি। কিন্তু সে তার নিজের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি (তদন্ত) মোঃ হারুন অর রশিদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। তবে সে পেটের ব্যাথায় দীর্ঘদিন ভুগছিল বলে গৃহবধুর পরিবার যানায়। তাই সে আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে।

সাবরনি জেরীন,মাদারীপুর।