গাজীপুরে ছোটভাইকে গাছের সঙ্গে বেঁধে রেখে বোন বিউটি পার্লারের এক কর্মীকে (১৬) ট্রাকে উঠিয়ে গণধর্ষণ করেছে ট্রাক শ্রমিকরা। এ ঘটনায় জড়িত চার ধর্ষককে পুলিশ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো- মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার সদরামপুর গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে নয়ন (১৮), বরিশাল জেলার মেহেদীগঞ্জ থানার বাবুগঞ্জ গ্রামের মৃত আকরাম হোসেনের ছেলে শাহাব উদ্দিন (২০), জামালপুর জেলার বকশিগঞ্জ থানার জিন্নাবাজার এলাকার মৃত বিল্লাল মন্ডলের ছেলে বাবু মন্ডল (২০) ও ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার কান্দাপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে তোফাজ্জল হোসেন (১৯)।

জিএমপি’র টঙ্গী পূর্ব থানার ওসি জাহিদুল ইসলাম ও ধর্ষিতার স্বজনরা জানান, টঙ্গীর চেরাগআলী মার্কেট এলাকার একটি বিয়ের অনুষ্ঠানে অংশ নেওয়ার পর শুক্রবার রাত পৌনে ১২ টার দিকে ছোট ভাই আলমকে সঙ্গে নিয়ে অটো রিকশা যোগে স্থানীয় আরিচপুরের মিরাশ পাড়া এলাকার বাসায় ফিরছিলেন বিউটি পার্লার কর্মী ওই কিশোরী। পথে রিকশাটি হিমারদিঘী এলাকায় টঙ্গীর ফাইসন্স রোডের হকের মোড়ে পৌছলে একটি বহুজাতিক কোম্পানীর ট্রাক শ্রমিকরা রিকশাটির গতিরোধ করে। এসময় তারা ছোট ভাইকে রিকশা থেকে নামিয়ে পাশর্^বর্তী একটি গাছের সঙ্গে বেঁধে ফেলে। পরে তারা ওই কিশোরীকে কারখানার সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের উপর উঠিয়ে পালাক্রমে ধর্ষণ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ধর্ষণের শিকার ওই কিশোরীকে উদ্ধার এবং হাসপাতালে প্রেরণ করে। এসময় ঘটনার সঙ্গে জড়িত ৪ ধর্ষককে আটক করা হয়েছে। এঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা করা হয়েছে। গ্রেফতারকৃতরা ধর্ষণের কথা স্বীকার করেছে।