ঠাকুরগাঁওয়ে একটি রাইস মিলের বয়লার বিস্ফোরণে সলেমান আলী (৪০) নামের একজন নিহতহয়েছেন। এ ঘটনায় দুই শিশু ও সাত শ্রমিকসহ আহত হয়েছেন আরো নয় জন। ১৬ ফেব্রুয়ারী রোববার সকাল সাড়ে ১০ টার দিকে ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানার রাজাগাঁও ইউনিয়নের চৌরঙ্গী বাজার এলাকার রুহুল আমিন হাস্কিং মিলে
বিষ্ফোরনের এ ঘটনা ঘটে। নিহত সলেমান আলী ওই এলাকার মৃত আব্বাস আলীর ছেলে।আহতরা হলেন, মিল মালিক রুহুল আমিন (৬০) ও তার ছেলে জহুরুল ইসলাম (৪০), লাকী আক্তার (৪০) ও তার মেয়ে আরফিনা আক্তার (১৩), মমতাজ রহমান (৫০), বাদল (২৮), তুলসি (২৭), খলিল (৪৫), আরিফ (১০) আহত ব্যক্তিরা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল চিকিৎসাধীন।প্রত্যক্ষদর্শী ও আহত শ্রমিকদের বরাত দিয়ে রাজাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার জানান, চৌরঙ্গী এলাকার রুহুল আমিনের হাস্কিং মিলে ৯ জন শ্রমিক ধান সেদ্ধ করছিলেন। ওই সময় সলেমান মিলের চুলায় তুষ ছিটিয়ে আগুন ধরাচ্ছিলে।

আকস্মিকভাবে ওই মিলের বয়লার বিস্ফোরণ হলে ঘটনাস্থলেই সলেমান মারা যান। আহত হয় এক শিশুসহ ৯ শ্রমিক।ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক লিটন সরকার বলেন, আহতদের চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজন শিশুর শরীরের কিছু অংশ গরম পানিতে ঝলসে গেছে।আহতদের তাৎক্ষণিকভাবে ঠাকুরগাঁও আধুনক সদর হাসপাতালে দেখতে যান সদর উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন জানান, ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী।ইউএনও আবদুল্লাহ আল মামুন জানান, ইতোমধ্যে জেলা প্রশাসনের পক্ষ থেকে আহতদের সুচিকিৎিসা এবং পরবর্তীতে প্রয়োজনীয় আর্থিক সহযোগিতা করার সিদ্ধান নেওয়া হয়েছে।