গোপালগঞ্জে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৫ জন নিহত হয়েছেন। রোববার (১ মার্চ) বিকেলে গোপালগঞ্জের ঢাকা-বরিশাল মহাসড়কের দিগনগর ইউনিয়নের ছাগলছিড়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকার ফরিদ শেখ (৩৫) ও কাশিপুর দেওয়ানবাড়ি এলাকার শাহিন শেখ (৩৮), চাঁদপুরের ফরিদগঞ্জের মাসুদ আলী (৩৫), খোকন শেখ (৩৫), আব্দুল মান্নান (৪০)।

জানা যায়, নিহত পাঁচজন ওই প্রাইভেটকারযোগে কুয়াকাটা থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথে ঢাকা-বরিশাল মহাসড়কে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ছাগলছিড়া বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি মহাসড়কের পার্শ্ববর্তী গাছের সঙ্গে সজোরে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে। এতে তাৎক্ষণিকভাবে প্রাইভেটকারের গ্যাস-সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায় এবং ঘটনাস্থলেই তিনজন মারা যান।

এ ঘটনায় আরও দু’জন গুরুতর আহত হন। পরে খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে পুলিশ ও ফায়ার-সার্ভিসের লোকজন আহত দু’জনকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারাও মারা যান। ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।