বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান (এমপি) বলেছেন, সাংবাদিকতা হচ্ছে অত্যান্ত সম্মানজনক ও মর্যাদা সম্পন্ন পেশা। সমাজে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। তিনি বলেন, আধুনিক তথ্য প্রযুক্তির কারনে এ পেশার ব্যাপক প্রচার এবং প্রসার ঘটেছে। তিনি বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় নতুন শহর মাদারীপুর প্রেসক্লাবে (অস্থায়ী কার্যালয়) সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
মাদারীপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান খানের সভাপতিত্বে আয়োজিত এ সভায় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির, সাংবাদিক সেলিম ফরাজি, জরিরুল ইসলাম খান, মনির হোসেন বিলাস,বোরহানুস সুলতান, এস এম আরাফাত, ফরিদ হোসেন মুফতী,মেহেদী হাসান সোহাগ,আব্দুল্লাহ আল মামুন,সাবরীন জেরীন,মাসুদুর রহমানসহ জেলায় কর্মরত প্রিন্ট এবং ইলেক্ট্রিনিক মিডিয়ার সাংবাদিকরা এ সময় উপস্থিত ছিলেন।

তিনি আরও বলেন, মাদারীপুর প্রেসক্লাবের সাংবাদিকদের জন্য ৪ তলা বিশিষ্ট ভবন নির্মাণ করা হবে। এ জন্য প্রয়োজনীয় বাবস্থা গ্রহন করা হয়েছে।

পরে সংসদ সদস্য শাজাহান খান সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টার অফিস পরিদর্শন করেন এবং বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। এসময় তাকে মৈত্রী মিডিয়া সেন্টার কমিটিতে আজীবন প্রধান উপদেষ্টা হিসেবে নির্বাচিত করা হয়।

তিনি আজীবন উপদেষ্টা হওয়ায় অত্র কমিটির সভাপতি মাহবুবর রহমান বাদল ও সাধারণ সম্পাদক এস এম আরাফাত হাসানসহ কমিটির সকল নেতৃবৃন্দ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

 

সাবরীন জেরীন, আব্দুল্লাহ আল মামুন,মাদারীপুর।