গাজীপুরের কালিয়াকৈরে বুধবার রাতে মাদকাসক্ত স্বামী খুন করেছে তার স্ত্রীকে। ঘটনার পর থেকে নিহতের স্বামী, শ^শুড় ও শ^াশুড়ী পলাতক রয়েছে। নিহতের নাম রেহেনা বেগম (২৩)। সে পিরোজপুরের মঠবাড়ীয়া উপজেলার উত্তর বাদুরা গ্রামের মালেক ফরাজীর মেয়ে।

কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার ও নিহতের স্বজনরা জানান, কালিয়াকৈর উপজেলার রতনপুর টেকপাড়া এলাকায় জাহিদ হোসেনের ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকুরি করতেন রেহেনা। বুধবার রাতে রেহেনা বাসায় ফিরে তার স্বামী রাজু মিয়াকে মাদকাসক্ত অবস্থায় দেখতে পান। এ নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়। এক পর্যায়ে স্বামী শ্বশুড় ও শ্বাশুড়ী রেহেনাকে এলোপাতাড়ি মারপিট করে। এতে রেহেনা জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে রেহেনাকে অচেতন অবস্থায় রাজু মিয়া স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করলে নিহতের লাশ হাসপাতালের ফেলে রেখে রেহেনার স্বামী, শ্বশুড় ও শ্বাশুড়ী পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে বৃহষ্পতিবার শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এব্যাপারে নিহতের বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন।

কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ আল-মামুন জানান, ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।