জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ মাদারীপুর জেলা শাখার সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব শিকদার চলে গেলেন না ফেরার দেশে। গত বৃহস্পতিবার রাত ৮ ঘটিকার সময় ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তাহার স্ত্রী ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

শুক্রবার ২০ মার্চ সকালে পৌর ঈদগাহ মাঠে জানাজা শেষে তাঁর মরাদেহ এ.আর. হাওলাদার জুট মিলস প্রাঙ্গনে মুক্তিযোদ্ধাদের কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। তাঁর নামাজে জানাজায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াস, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম,কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ বজলুর রশীদ, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জাসদের সাধারন সম্পাদক সালাউদ্দিন খান,মতি বিস্বাস,শেখ গোলাম কবির জাসদের অন্যান্য নেতাকর্মিও ধর্মপ্রাণ মুসলমান তাহার জানাযায় অংশগ্রহন করে।

তাঁর মৃত্যুতে,কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ বজলুর রশীদ ও জেলার মুক্তিযোদ্ধা বৃন্দ, জাসদের সাধারণ সম্পাদক সালাউদ্দিন খান, অর্থ বিষয়ক সম্পাদক, সাংবাদিক আব্দুল্লাহ আল মামুনসহ জেলার বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন। এবং তাহার আতœার মাগফেরাতের জন্য দেশবাশীর কাছে দোয়া প্রাথনা করেছেন।

সাবরীন জেরীন,মাদারীপুর।