সারাদেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব। এরই মধ্যে এ ভাইরাস আক্রান্তে বেশ কয়েক জনকে শনাক্ত করা হয়েছে বাংলাদেশে । জনসমাগমস্থল এড়িয়ে চলার পরামর্শ দিচ্ছে সরকার। আতঙ্ক ছড়িয়ে পড়েছে দেশজুড়ে। করোনা মোকাবেলায় ইতোমধ্যে দেশের শিক্ষা প্রতিষ্ঠানসহ অফিস-আদালত বন্ধ ঘোষণা করা হয়েছে ।

এদিকে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে জরুরি প্রয়োজনে ঘর থেকে বের হওয়া নিষেধ। এ অবস্থায় খেটে খাওয়া দিনমজুর হিসেবে যারা কাজ করেন, তারা পড়েছেন বিপাকে। না খেয়ে থাকার মতো অবস্থা হয়েছে তাদের। এই অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক, দরিদ্র ও গন মানুষের বন্ধু কালকিনি পৌরসভা নির্বাচনের মেয়র পদে সম্ভাব্য প্রার্থী ও উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক সাহাদাত হোসেন সরদার ।
কালকিনি পৌরসভা নির্বাচনের মেয়র পদে সম্ভাব্য প্রার্থী জনাব সাহাদাত হোসেন সরদার বলেন, আমরা যারা সচ্ছল আছি, তারা বাসায় সময় কাটাচ্ছি। তবে আমরা লক্ষ করছি যারা অসহায় দরিদ্র , দিনমজুর, রিকশাওয়ালা তারা পেটের দায়ে রাস্তায় নেমে আসছে। কারণ, তাদের বাসায় খাবার নেই। নিজের পরিবারের কথা চিন্তা করেই তারা ঘরে বসে থাকতে পারছেন না। এই অসচ্ছল মানুষগুলোর নিজ সামর্থ্য অনুযায়ী পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। গত শনিবার ২৮ মার্চ সকাল থেকে আজ রবিবার বিকাল ৫টা পযর্ন্ত আমার সামর্থ্য অনুযায়ী কালকিনি কর্মহীন হয়ে পড়া পৌর এলাকার দরিদ্র মানুষকে চাল,ডাল,আলু,সাবান ও মাস্ক ইত্যাদি প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেছি। যারা সমাজে সচ্ছল ব্যক্তি আছেন, তাদের প্রতি অনুরোধ রইল, আপনারা সামর্থ্য অনুযায়ী অসচ্ছল মানুষের পাশে দাঁড়ান।

সাবরীন জেরীন,মাদারীপুর।