দেশে বিদ্যমান ক্রান্তিকালে জনসচেতনার এবং জনসেবার অংশ হিসাবে বিভিন্ন সেবামূলক কার্য সম্পাদন করে যাচ্ছে রাজশাহী মহানগর ছাত্রদল এবং এর আওতাধীন বিভিন্ন ইউনিট। এরই অংশ হিসাবে রাজশাহী মহানগরীর বিভিন্ন মহল্লায় গতকাল রবিবার থেকে অদ্য সোমবার (২৯-৩০ মার্চ ২০২০) পর্যন্ত দিনমজুর ও ১০০জন হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। এলাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবির উদ্যোগে তৃতীয় দিনের মত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়, এসময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আব্দুল আলিম শিমুল,মজিবুল হক মিলন,রাজশাহী সরকারি সিটি কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও সিটি কলেজ ছাত্রদল নেতা এমদাদুল হক লিমন।
এছাড়াও বোয়ালিয়া থানা ছাত্রদলের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে খাবার বিতরণ করা হয়, উক্ত বিতরণ এ উপস্থিত ছিলেন,মো রাকিন রায়হান রবিন, সাদিউল ইসলাম সজীব, ওয়াজেদ আলী, ইয়েন উবাইদুল্ল,মো ফরহাদ, সিয়াম, দুলাল, আলামিন, সাজ্জাদ, হিমেল, তন্ময়, সাজিদ,শুভো,রন্জু,জয়,ফাইদূল আরো অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, রাজশাহী মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সাহান নাজমুস সাদাত এর উদ্যোগে রাজশাহীর শাহ মকদুম থানার বিভিন্ন ওয়ার্ডে জীবাণুনাশক স্প্রে ছিটানোর কার্যক্রম গত ৩দিন ধরে অব্যাহত আছে, একই জনসেবামূলক দায়িত্ব পালন করছে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদল সহ রাজশাহী মহানগর ছাত্রদলের প্রতিটি ইউনিট।

দেশের এই চলমান সংকটে অতীতের ন্যায় সকল দুর্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিটি ইউনিট সাধারণ মানুষের পাশে থাকতে অঙ্গীকারবদ্ধ।