পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের গোয়াল বাথান গ্রামে পঞ্চম শ্রেণীর শিশু ছাত্রীকে দুই যুবক ধর্ষণ করেছে। ধর্ষিতা শিক্ষার্থী বর্তমানে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অভিযুক্ত ধর্ষকরা হলো উপজেলার শেখপাড়ার নিজাম উদ্দিনের ছেলে জাহিদ হোসেন (২০) এবং মৃত আজিবুরের ছেলে শান্ত মিয়া (২২)। পুলিশ এ ঘটনায় সোমবার সকালে জাহিদ হাসান (২০) নামে এক ধর্ষককে গ্রেফতার করেছে। অপর ধর্ষক পলাতক রয়েছে। এ ঘটনায় ধর্ষিতা শিশুর মা সোমবার ঈশ্বরদী থানায় ওই দু’ধর্ষকের নামে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) অরবিন্দ সরকার এ তথ্য নিশ্চিত করে জানান, ২৭ মার্চ সন্ধ্যা ৭টার দিকে মুলাডুলি ইউনিয়নের গোয়ালবাথান গ্রামের কৃষককের পঞ্চম শ্রেণী পড়ুয়া শিশুকণ্যা ওই গ্রামের একটি বাড়িতে নতুন বউ দেখার জন্য যায়। সেখান থেকে রাত ৮টার দিকে বাড়ি ফেরার পথে অন্ধকারের মধ্যে পার্শ্ববর্তি শেখপাড়ার ওই দুই ধর্ষক পুকুরপাড়ে নিয়ে ধর্ষণ করে। এতে ধর্ষিতা শিশুটি সংজ্ঞাহীন হয়ে পড়ে। ২৮ মার্চ ভোরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী হাসপাতালে ও পরে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

সোমবার পুলিশ ফুফুর বাড়ি থেকে জাহিদকে গ্রেফতার করেছে।যৌন হয়রানী নির্মূল কমিটি, পাবনা এ ঘটনার তীব্র নিন্দা ও দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির জোর দাবী জানিয়েছেন।