লালমনিরহাটের হাতীবান্ধায় রহস্যজনক অগ্নিদগ্ধের স্বীকার পারভীন আক্তার (২৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী জাহিদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার মধ্যরাতে ওই উপজেলার মধ্য গড্ডিমারী গ্রামে এ ঘটনা ঘটে। এর কয়েক দিন আগে অগ্নিদগ্ধর শিকার হন গৃহবধূ পারভীন আক্তার।

স্থানীয়রা জানান, ওই এলাকার আবু বক্করের ছেলে জাহিদুল ইসলামের সাথে একাধিক মেয়ের পরকীয়া রয়েছে। এমন অভিযোগে জাহিদুলের সাথে তার স্ত্রী পারভীন আক্তারের মধ্যে প্রায় সময় ঝগড়াঝাটি হতো। এরি এক পর্যায়ে জাহিদুলের স্ত্রী পারভীন আক্তার কয়েক দিন আগে নিজ রাড়িতে রহস্যজনক ভাবে অগ্নিদগ্ধ হয়। তাকে চিকিৎসা না দিয়ে বাড়িতেই রাখেন স্বামী জাহিদুল ইসলাম। পরে জাহেদুলের শশুর বাড়ীর চাপে তিন দিন পর পারভীন আক্তারকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। ওই হাসপাতালে কয়েক দিন চিকিৎসার পর দুই দিন আগে তাকে বাড়ি নিয়ে আসেন। এ অবস্থায় সোমবার রাতে তার রহস্যজনক মৃত্যু হয়।

খবর পেয়ে মঙ্গলবার সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং গৃহবধূর স্বামী জাহিদুল ইসলামকে গ্রেফতার করেন। হাতীবান্ধা থানার ওসি নজীর হোসেন বলেন, এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী জাহিদুল ইসলামকে গ্রেফতারসহ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত রিপোর্ট আসলে মুল রহস্য জানা যাবে।