নওগাঁর পত্নীতলায় সরকারি হাসপাতালে শাহীন আক্তার (২৫) নামে গৃহবধূর মৃত্যু হয়েছে। করোনা ভাইরাস সন্দেহে এলাকার লোকজনের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
জানা যায়, মৃত শাহীন আক্তার উপজেলার মাটিন্দর ইউপির বাজকোলা গ্রামের মোক্তাদিরগগ হোসেনের স্ত্রী। স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মৃত শাহীন আক্তার গত ১০ এপ্রিল তারিখে ঢাকা থেকে গ্রামের বাড়ি আসে এবং ১১তারিখ শনিবার ভোর রাতে তাকে তথ্য গোপন করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় তার পরিবারের লোকজন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টার দিকে শাহীন আক্তার মারা যায়।
শাহীনের পরিবারের লোকজন গোপনে মৃত দেহ নিয়ে গ্রামের বাড়িতে দাফনের জন্য গেলে সেখানে গ্রামের লোকজন করোনায় আক্রান্ত হয়ে শাহীনের মৃত্যু হয়েছে সন্দেহে গ্রামে ঢুকতে বাধা দেয়। এসময় গ্রামের লোকজনের মধ্যে উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হলে তার পরিবারের লোকজন শাহীনের মৃত দেহ নিয়ে দ্রুত তার বাবার বাড়ি আকবরপুর ইউপির বাদাপুর গ্রামে নিয়ে যায়।
পত্নীতলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মোঃ খালিদ সাইফুল্লাহ্ উপরোক্ত বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, করোনা ভাইরাসের নমুনা সংগ্রহের জন্য প্রেরণ করা হয়েছে।

মোঃ খালেদ