করোনা লক্ষণ নিয়ে গাজীপুরের শ্রীপুরে এক মাটি কাটা শ্রমিক মারা গেছে। স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠিয়েছে। তার বাড়ির লোকজনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে। তার বাড়ি শ্রীপুর উপজেলার নগরহাওলা গ্রামে।

শ্রীপুর থানার ওসি মো. লিয়াকত আলী জানান, শুক্রবার রাতে শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রামের কফিল উদ্দিন (৪৫) করোনা উপসর্গ জ্বর, সর্দি ও কাশি নিয়ে মারা গেছেন। তিনি গত আট-দশ দিন ধরে ঠান্ডা-জ্বরে ভুগছিলেন। করোনা সংক্রমনের আতঙ্কে তিনি কোন চিকিৎসা কেন্দ্রে যাননি। শ্রীপুর উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা ওই ব্যক্তির নমুনা নিয়ে গেছেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রণয় ভূষণ দাস, নগরহাওলা গ্রামের ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে ঢাকার আইইডিসিআর-এ পাঠানো হয়েছে। আর পরিবারের স্বজনদের হোম কোয়ারেন্টাইনে থানার নিদের্র্শনা দেয়া হয়েছে।

তবে নিহতের চাচাতো ভাই মফিজ উদ্দিন জানান, গত ৫/৬ দিন আগে কাজ শেষে রাত ৩টার দিকে বাড়ি আসার পথে হঠাৎ ভয় পায় কফিল। এরপর সে অসুস্থ্য হয়ে শুক্রবার মারা যায়। তবে তার কোনা জ¦র, শর্দি, ঠান্ডা-কাশি ছিল না।