ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী পুলিশ কমিশনার (এসি) পদমর্যাদার ১৪ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। রোববার (১৩ এপ্রিল) ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলি করা হয়।

আদেশে ডিএমপির বুনিয়াদি প্রশিক্ষণ থেকে ফিরে আসা ডিএমপির সহকারী পুলিশ কমিশনার মহিউদ্দীন আহমেদকে সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-অ্যাডমিন অ্যান্ড রিসার্চ), মোহাম্মদ খলিলুর রহমানকে সহকারী পুলিশ কমিশনার (পেট্রল-মোহাম্মদপুর), মো. হুমায়ুন কবিরকে সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-তেজগাঁও শিল্পাঞ্চল জোন), মধুসূদন দাসকে সহকারী পুলিশ কমিশনার (গোয়েন্দা-দক্ষিণ), মো. ইত্তেখারুল ইসলামকে সহকারী পুলিশ কমিশনার (পেট্রল-মিরপুর), জ্যোতির্ময় সাহাকে সহকারী পুলিশ কমিশনার (পিওএম-উত্তর), শাকিলা ইয়াসমিন সূচনাকে সহকারী পুলিশ কমিশনার (উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশন) এবং সুরঞ্জনা সাহাকে সহকারী পুলিশ কমিশনার (এস্টেট) হিসেবে বদলি করা হয়েছে।

একই আদেশে সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ ইমরুলকে সহকারী পুলিশ কমিশনার (প্রটেকশন), মাহফুজুর রহমানকে সহকারী পুলিশ কমিশনার (পিওএম-পশ্চিম), এম. রাকিবুল হাসান ভূঞাকে সহকারী পুলিশ কমিশনার (প্রটেকশন), রাজন কুমার সাহাকে সহকারী পুলিশ কমিশনার (ডিপ্লোমেটিক সিকিউরিটি), মো. তানভীর রহমানকে সহকারী পুলিশ কমিশনার (লজিস্টিকস্) এবং আশফাক আহমেদকে সহকারী পুলিশ কমিশনার (পিএস অ্যান্ড আইআই) হিসেবে বদলি করা হয়।

আদেশটি অবিলম্বে কার্যকরের নির্দেশ দেয়া হয়েছে।