সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসার জন্য ভর্তি হয়েছিলেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে। সেখানে পাশের বেডের করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংস্পর্শে আসায় অবশেষে করোনার উপসর্গ নিয়ে নাসির গাজী (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত্যুর পর তার পরীক্ষা করা হলে তার শরীরে করোনা শনাক্ত হয়। মঙ্গলবার (১৪ এপ্রিল) রাত ৮টার দিকে ১০০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মর্গের ওয়ার্ডমাস্টার আব্দুল গফুর জানান, করোনার উপসর্গ নিয়ে চাঁদপুরের সিএনজি চালিত অটোরিকশাচালক ঢামেক হাসপাতালের ভর্তি হন। করোনা পরীক্ষায় রিপোর্ট পজেটিভ এসেছে। তার আত্মীয় জানান, চাঁদপুরের মতলব এলাকায় মোটরসাইকেল চালাতে গিয়ে দুই মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন তিনি। তার মাথায় মারাত্মকভাবে জখম হয়। চাঁদপুর সদর হাসপাতাল থেকে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তার আত্মীয় আরও জানান, পাশের সিটের একজন করোনা আক্রান্ত রোগীর মাধ্যমে তার মধ্যেও করোনার বিভিন্ন উপসর্গ দেখা দেয়। মারা যাওয়ার পর তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। এতে তার শরীরে করোনাভাইরাস পজেটিভ আসে বলে জানান তারা।