ময়মনসিংহ জেলার ফুলপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শ্রমিক আব্দুল কাদের (৫৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। শহরের এস কে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন আজ বৃহস্পতিবার বিকেলে তার মৃত্যু হয়। ময়মনসিংহের সিভিল সার্জন ডা. এবিএম মসিউল আলম মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। জানা যায়, ওই ব্যক্তি ১০ এপ্রিল করোনায় আক্রান্ত হলে তাকে এস কে হাসপাতালে ভর্তি করা হয়। তার বাড়ি ফুলপুর উপজেলার বালিয়া ইউনিয়নের কৈচাপুর গ্রামে।

সিভিল সার্জন জানান, আজ বৃহস্পতিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে প্রথম শিফটে ১৮৮টি নমুনার মধ্যে ময়মনসিংহ জেলাতেই ১০ জন করোনার রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. জুবায়দা, একজন স্টাফ নার্স ও একজন একাউন্টেন্টের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছেন। এ ছাড়া শেরপুরে ৩, নেত্রকোণায় ৩ ও জামালপুরে ১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

ময়মনসিংহ জেলায় এখন পর্যন্ত ১৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এর মধ্যে একজন মারা গেছে। গতকাল বুধবার গফরগাঁও উপজেলায় তিনজন ইউনিয়ন উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার করোনায় আক্রান্ত হয়েছে। তারা হলেন-জাকিউর রহমান, পারভীন আক্তার ও শোভা চৌধুরী। তাদের ময়মনসিংহ এস কে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে প্রেরণ করা হয়েছে। এ নিয়ে গফরগাও উপজেলায় দুইজন চিকিৎসক ও ৩ জন উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারসহ ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন, জানান সিভিল সার্জন।