নারায়ণগঞ্জে এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন জেলা প্রশাসনের ত্রাণ শাখার কর্মচারী মনজুর হোসেন (৫৭)। ১৬ এপ্রিল তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার নমুনা পরীক্ষায় পজিটিভের বিষয়টি নিশ্চিত করেছেন তার ভায়রা আবুল কাশেম। এদিকে মনজুর হোসেনের মরদেহ সরকারি নির্দেশনা অনুসারে ঢাকার খিলগাঁয়ে দাফন হবে হবে বলে হাসপাতাল কর্তৃপক্ষের বরাত দিয়ে তার পরিবার জানিয়েছে।

মনজুর হোসেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যলয়ের ত্রাণ ও পুনর্বাসন শাখার বেতার যন্ত্রচালক ছিলেন। তার মৃত্যুতে ১৬ এপ্রিল অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামীম ব্যাপারী স্বাক্ষরিত এক শোকবার্তায় গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

মৃতের স্ত্রী মরিয়ম বেগম জানিয়েছেন, মনজুর হোসেনের করোনার কোনো উপসর্গ ছিল না। বুধবার তার গ্যাসের সমস্যা হলে ট্যাবলেট খান। এতে গ্যাস না কমে উল্টো পাতলা পায়খানা শুরু হয়। পরে বৃহস্পতিবার সকাল ৬ টার দিকে তাকে হাসপাতালে নিয়ে গেলে ৯টার দিকে তিনি মারা যান। তিনি আরও জানিয়েছেন, মারা যাওয়ার পর করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। শনিবার (১৮ এপ্রিল) সকালে হাসপাতাল থেকে ফোন করে পজিটিভের বিষয়টি নিশ্চিত করা হয়।

এদিকে জেলা প্রশাসনের শোকবার্তায় জানানো হয়, ‘মনজুর হোসেন বৃহস্পতিবার সকাল ৯টার সময় প্রো-অ্যাকটিভ মেডিকেল কলেজ এন্ড হসপিটাল হতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স ছিল ৫৭ বছর এবং তিনি স্ত্রী, ২ কন্যা ও ১ পুত্রকে রেখে গেছেন। মরহুমের আকস্মিক মৃত্যুতে জেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারী গভীরভাবে শোকাহত। আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।’