গাজীপুরে রবিবার ২৪ কেজি গাঁজাসহ দু’মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১’র সদস্যরা। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা, মোবাইলফোন এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলো- হবিগঞ্জের মাধবপুর থানার দক্ষিণ বেজোড়া এলাকার মোঃ সৈকত মিয়ার ছেলে রানা মিয়া (২৬) ও মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার লামুয়া এলাকার মোঃ বাহার মিয়ার ছেলে জালাল মিয়া (৩৫)।

র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ি থানার দক্ষিণ হরিনাচালা যমুনা গ্রুপের পশ্চিম গেইটের সামনে রবিবার ভোর রাতে ক’মাদক ব্যবসায়ী গাঁজা ক্রয়-বিক্রয় করছে। এ গোপন সংবাদ পেয়ে পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডারের নেতৃত্বে র‌্যাব-১’র সদস্যরা সেখানে চালিয়ে ২৪ কেজি গাঁজাসহ রানা ও জালালকে আটক করে। এসময় তাদের কাছ থেকে নগদ ৪শ’টাকা, দু’টি মোবাইল ফোন এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়। এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আটকৃতদের জিজ্ঞাসাবাদে জানাগেছে, তারা দীর্ঘদিন যাবৎ চোরাইপথে মাদকদ্রব্য আমদানি করে গাজীপুরে কাশিমপুরের বিভিন্নস্থানে বিক্রয় করে আসছিল বলে ব্যাব’র ওই কর্মকর্তা জানিয়েছেন।