ময়মনসিংহে গতকাল সোমবার এক দিনে করোনাভাইরাসে আক্রান্ত দুইজনের মৃত্যু হয়েছে। একইসঙ্গে ময়মনসিংহের চার জেলায় গতকাল রাত পর্যন্ত নতুন করে আরও ১৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ময়মনসিংহের সিভিল সার্জন এ বি এম মশিউল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। সিভিল সার্জন এ বি এম মশিউল আলম জানান, গতকাল সোমবার দুপুরে ত্রিশাল উপজেলায় একজনের মৃত্যুর পর নমুনা পরীক্ষা করে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। জামালপুরের দেওয়ানগঞ্জ থেকে ময়মনসিংহ শহরের এসকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসা নিতে আসা আরেক আক্রান্ত ব্যক্তি রাত ১১টার দিকে মারা যান।

সিভিল সার্জন জানান, ত্রিশালে ২০ বছর বয়সী এক তরুণ গতকাল নিজের বাড়িতে জ্বর–শ্বাসকষ্টে মারা যান। পরে স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজের ল্যাবে পাঠায়। পরীক্ষা শেষে জানা যায়, তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। তিনি গাজীপুরের জৈনা বাজার এলাকায় ব্যবসা করতেন। সেখান থেকে এক সপ্তাহ আগে নিজের বাড়িতে যান। এ ছাড়া গতকাল রাতে করোনাভাইরাসে আক্রান্ত ৪০ বছর বয়সী এক ব্যক্তি এসকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে মারা যান।

ময়মনসিংহ বিভাগের চার জেলার এখন পর্যন্ত মোট ১১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। তাদের মধ্যে ময়মনসিংহ জেলায় ৩৬ জন, নেত্রকোনায় ২৯ জন, জামালপুরে ২৮ জন এবং শেরপুর জেলায় ২৪ জন। আর ময়মনসিংহ জেলায় এখন পর্যন্ত করোনাভাইরাসে তিনজনের মৃত্যু হয়েছে।