করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা সাংবাদিক হুমায়ুন কবীর খোকনের লাশ কুমিল্লার মুরাদনগর উপজেলার নিজ গ্রামের পারিবারিক কবস্থানে দাফন করা হয়েছে। আজ বুধবার সকাল ১১টার দিকে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রাজা চাপিতলা নিজ গ্রামের ঈদগাহ সংলগ্ন পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে, নিজ গ্রামের ঈদগাহ মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে তিনি রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি বৃদ্ধ মা, স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ বহু শুভাকাঙ্খী রেখে গেছেন।

হুমায়ুন কবীর খোকন ঢাকাস্থ কুমিল্লা সাংবাদিক ফোরামের সভাপতি ও এছাড়াও তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সদস্য ছিলেন। মৃত্যুকালে তিনি দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তিনি দৈনিক আমাদের সময়, দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকায় প্রধান প্রতিবেদক হিসেবে কাজ করেছেন। এ ছাড়াও তিনি দৈনিক আজকের কাগজ, মানবজমিন, দৈনিক মাতৃভূমিসহ বিভিন্ন গণমাধ্যমে বেশ সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন সাংবাদিক হুমায়ুন কবীর খোকনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানিয়েছেন।

সাংবাদিক হুমায়ুন কবীর খোকনের মৃত্যুতে মুরাদনগর উপজেলা প্রেসক্লাব, মুরাদনগর প্রেসক্লাব, মুরাদনগর রিপোর্টার্স ইউনিটি, মুরাদনগর উপজেলা রিপোর্টার্স ইউনিটি ও বাঙ্গরা বাজার প্রেসক্লাব সাংবাদিকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।