রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে কর্মরত বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসি) এর আরো ৩ কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসিফ মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় কর্মরত বিআইডব্লিউটিসি’র মোট ৫ কর্মকর্তা-কর্মচারী করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসিফ মাহমুদ জানান, গত ২৬ এপ্রিল রোববার গোয়ালন্দ উপজেলায় প্রথম বিআইডব্লিউটিসি’র দুই কর্মীর করোনা সনাক্ত হয়। এর পরদিন বিআইডব্লিউটিসি’র কর্মকর্তা-কর্মচারীসহ দায়িত্বরত আনসার সদস্যদের শরীর থেকে করোনা ভারইরস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়। এদের মধ্যে নতুন করে বিআইডব্লিউটিসি’র আরো ৩ কর্মকর্তার শরীরে করোনা ভাইরাস পজিটিভ রেজাল্ট আসে। এ নিয়ে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বিআইডব্লিউটিসি’র ৫ কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হলো।

বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাট ব্যবস্থাপক আবু আব্দুল্লাহ রনি বলেন, আমরা ২০ জন করোনা শনাক্তের জন্য নমুনা দিয়েছিলাম। এই ২০ জনের রেজাল্টে ৩ জনের পজিটিভ এসেছে। এ দিয়ে মোট বিআইডব্লিউটিসির ৫ জন আক্রান্ত হলো।

রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম জানান, আজ ৩৫ জনের নমুনার রিপোর্ট তারা হাতে পেয়েছেন। এর মধ্যে বিআইডব্লিউটিসি’র আরো ৩ কর্মকর্তার শরীরে করোনা ভাইরাস পজিটিভ রেজাল্ট আসেছে। জেলা এ পর্যন্ত ১৩ জনের শরীরে করোনা পজেটিভ হলো।