কলাপাড়ায় ৬৫ হাজার পিচ ইয়াবাসহ ৮ জনকে আটক করেছে র‌্যাব-৮ এর সদস্যরা। শনিবার দুপুরের দিকে ধানখালী ইউনিয়নের নিশান বাড়িয়া লঞ্চঘাট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়। এসময় আটকৃতদের কাছ থেকে একটি মাছ ধরার ট্রলার, ৬৫ হাজার পিচ ইয়াবা, নগদ ২ লক্ষ ৩০ হাজার টাকা এবং একটি মটরসাইকেল জব্দ করা হয়।

র‌্যাব-৮, পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মোঃ রইস উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরের দিকে ধানখালী ইউনিয়নের নিশান বাড়ীয়া লঞ্চঘাট এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী বাবুল মৃধা (৪৫), হাসিনা (২২), ইউসুফ আলী (২৭), সালাম (২৭), নূর আলম (২৬), ইউছুফ (২৬), শাহজাদা (২৪) ও জামাল (২৪)কে আটক করা হয়।

আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী বাবুল মৃধা ও তার স্ত্রী হাসিনা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা কক্সবাজার থেকে বিভিন্ন সময় নৌ পথে মাছ ধরার ট্রলারে কৌশলে ইয়াবা পাচার করে। আসামী বাবুল মৃধার বিরুদ্ধে চাঁদপুর, পটুয়াখালী ও বরগুনা জেলার বিভিন্ন থানায় প্রায় অর্ধ ডজন মাদক মামলা রয়েছে।

আটককৃত আসমীদেরকে উদ্ধারকৃত ইয়াবাসহ পটুয়াখালী জেলার কলাপাড়া থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে কলাপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছে। আসামীদের দুজনের বাড়ি কলাপাড়া উপজেলায় এবং বাকি ৬ জনের বাড়ি পার্শ্ববর্তী বরগুনা জেলার বিভিন্ন উপজেলায়।

 

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি