খাগড়াছড়ি জেলার মহালছড়িতে ধর্ষণের অভিযোগে গত রাত্রে একজনকে আটক করা হয়েছে। মহালছড়ি উপজেলার মাইসছড়ি ইউনিয়নের জয়সেন পাড়া থেকে ১০ বছরের একটি মেয়েকে ধর্ষণের অভিযোগে একই এলাকার বাসিন্দা মোঃ সুমন(১৮), পিতাঃ নুর নবীকে আটক করেছে মহালছড়ি থানা পুলিশ। মহালছড়ি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে সেকেন্ড অফিসার নুরুল ইসলাম, এসআই মোফাজ্জল, এএসআই শিবু হালদার, কনস্টেবল মাহফুজ ও কনস্টেবল নাজমুল সহ গত রাত ১০ টার দিকে অভিযান পরিচালনা করে আত্মোগোপনে থাকা আসামী মোঃ সুমনকে আটক করে।

মানলার এজাহারে উল্লেখ করা হয় ভিক্তিম কে গত ০৪/০৫/২০২০ ইং তারিখে ভিক্তিমের বাড়িতে আগে থেকে উৎ পেতে থাকা সুমন মেয়েটিকে একা পেয়ে জোর পূর্বক ধর্ষন করে। পরে ১০/০৫/২০২০ ইং তারিখে ভিক্তিমের পরিবারের সাথে আসামীর পরিবারের কথা কাটাকাটির এক পর্যায়ে ভিক্তিম তাকে ধর্ষণের বিষয়টি প্রকাশ করলে এলাকায় জানাজানি হয়ে যায়। এজাহারে এটা ও উল্লেখ করা হয় ভিক্তিমের পরিবারকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে আপোষের চেষ্টা করা হয় যার কারনে মামলা দায়ের করতে বিলম্ব হয়।

আসামীর বিরুদ্ধে মহালছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রজু করা হয়েছে বলে জানিয়েছেন মহালছড়ি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম। মামলা নং -১, তারিখ ১৪/০৫/২০২০ ইং, নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত)/৩ ৯(১)/৩০ ধারায় মামলা রজু করা হয়।

মিল্টন চাকমা কলিন,(মহালছড়ি)খাগড়াছড়ি