গাজীপুর সিটি কর্পোরেশনের (গাসিক) ৩৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মনির হোসেনের লাশ বৃহষ্পতিবার তার বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। তিনি স্থানীয় কামারজুরী এলাকার মৃত আতাউর রহমানের ছেলে। তিনি আত্মহত্যা করেছেন বলে নিহতের পরিবার দাবী করেছেন।

জিএমপি’র গাছা থানার ওসি মোঃ ইসমাইল হোসেন জানান, বৃহস্পতিবার ভোর পাঁচটার দিকে স্বজনদের সংবাদের ভিত্তিতে সাবেক কাউন্সিলর মনির হোসেনের লাশ তার বাড়ি থেকে উদ্ধার করা হয়। তিনি আত্মহত্যা করেছেন বলে নিহতের পরিবার জানিয়েছে। মনির হোসেন বেশ কিছুদিন যাবৎ অসুস্থ ছিলেন। করোনা উপসর্গ থাকায় তাকে টেস্ট করানো হয় কিন্তু টেস্টের রিপোর্ট এখনো পাওয়া যায়নি। তবে তিনি একটি চিঠি লিখে গেছেন যাতে উল্লেখ করেছেন তিনি বিশ লক্ষ টাকা ঋণগ্রস্ত আছেন। চিঠিতে আরো উল্লেখ করা হয় যেন তার মৃতদেহ যেন কোনপ্রকার কাটা ছেড়া ছাড়াই দাফন করা হয়।

তিনি জানান, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই স্থানীয় একটি মসজিদে দুপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। ধারণা করা হচ্ছে সে মানসিকভাবে বিষাদগ্রস্ত ছিলেন। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

উল্লেখ্য, নিহত মনিরের চাচা সানাউর রহমান গাজীপুর সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হন। পরে মেয়াদ শেষ হওয়ার আগেই শারীরিক অসুস্থতায় তিনি মৃত্যুবরণ করেন। সানাউর রহমান মৃত্যুবরণ করায় পদটি শূন্য হওয়ায় উপনির্বাচনে মনির হোসেন কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন।