প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকনের পিতা বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার আনোয়ার হোসেন (৭৯) সোমবার সকাল সাড়ে ৯টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে কাপাসিয়া উপজেলার দুর্গাপুর ইউনিয়নের একডালা গ্রাামের নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি — রাজিউন)। মৃত্যুকালে তিনি দুই ছেলে এবং দুই মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। বিকেলে জানাযা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

খন্দকার আনোয়ার হোসেনের মৃত্যুতে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আ.ক.ম. মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ, গাজীপুর-৪ আসনের (কাপাসিয়া) সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি ও কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট আমানত হোসেন খানসহ বিভিন্ন নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেছেন।

কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট আমানত হোসেন খান জানান, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে তিনি নিজ বাড়ীতে পরিবারের অন্যান্যদের সঙ্গে নাস্তা করেন। পরে সকাল সাড়ে ৯টার দিকে হঠাৎ বুকে ব্যাথা অনুভব করেন। এসময় পরিবারের সদস্যরা তাকে দ্রুত হাসপাতালে নেয়ার উদ্যোগ গ্রহণ করার আগেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। ব্যবসায়ী খন্দকার আনোয়ার হোসেন ছিলেন এলাকায় সবার শ্রদ্ধার পাত্র। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।