পাবনা শহরের পৌর এলাকার দিলালপুর মহল্লায় একটি বাড়ি থেকে শুক্রবার দুপুরে একই পরিবারের তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন; রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল জব্বার (৬৪), তার স্ত্রী ছুম্মা খাতুন (৫০) তাদের মেয়ে সানজিদা খাতুন (১৪)।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে, ওই বাড়িতে কয়েকদিন আগে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা পরিবারের সবাইকে কুপিয়ে হত্যা করে বাড়ির সব মালামাল লুট করে নিয়ে যায়।

স্থানীয়রা জানান, ওই বাড়ির আশপাশ থেকে মানুষ পচার দূর্গন্ধ বের হচ্ছিল। স্থানীয়রা অবসরপ্রাপ্ত ব্যাংকার আব্দুল জব্বারের বাড়িতে গিয়ে খোলা জানালা দিয়ে ভিতরে দেখতে পান এক রুমে স্বামী ও স্ত্রীর লাশ মশারির মধ্যে বিছানায় পড়ে আছে এবং অন্য রুমের বিছানায় মেয়ের লাশ পড়ে আছে। তাদের উপরে অনেক মাছি উড়ছিল এবং পঁচা দূর্গন্ধ বের হচ্ছিল। স্থানীয়রা দ্রুত পুলিশে খবর দেন। পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জানান, পৌর এলাকার দিলালপুর মহল্লার মৃত আব্দুল খালেকের বাসায় চার বছর ধরে স্ত্রী সন্তান নিয়ে ভাড়া থাকেন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা আব্দুল জব্বার। গত তিনদিন ধরে এই বাসা থেকে কেউ বাইরে বের না হওয়ায় এলাকাবাসীর সন্দেহ হয়। তারা খোলা জানালা দিয়ে লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে জানায় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বাড়িটি ঘিরে ফেলে। তিনি বলেন, রাজশাহী থেকে ফরেনসিক টিম পাবনায় আসার পর বিস্তারিত জানানো হবে।