করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যানের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তরের সাবেক সাধারণ সম্পাদক বাহাউদ্দিন বাবুল মারা গেছেন। আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার জাপা চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালীর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এ ছাড়া চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায়ও তার করোনা পজিটিভের বিষয়টি নিশ্চিত করেছেন। বাহাউদ্দিন বাবুলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জাপা চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের)।

শোক বার্তায় তিনি বলেন, বাবুল ছিলেন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের পরীক্ষিত নেতা। তার মৃত্যুতে জাতীয় পার্টি একজন একনিষ্ঠ ও ত্যাগী নেতাকে হারালো। দল তার অবদান কৃতজ্ঞচিত্তে স্মরণ করবে। জাপা মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মো. মসিউর রহমান রাঙ্গাও বাহাউদ্দিন বাবুলের মৃত্যুর শোক প্রকাশ করেছেন। বাদ আসর উত্তরার মালেকাবানু মসজিদে নামাজে জানাজা শেষে মসজিদসংলগ্ন পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।