দাঁড়িয়ে থাকা এলপি গ্যাস বোঝাই একটি ট্রাককে পিছন থেকে আসা যাত্রীবাহী নছিমন নিয়ন্ত্রন হারিয়ে সজোরে ধাক্কা দেয় । এসময় নছিমনের চালকসহ দুইজন নিহত এবং অপর একজন আহত হয়েছে । বৃহস্পতিবার ভোর রাত ৫ টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈর উপজেলার শিমুলতলা নামক স্থানে এ ঘটনা ঘটে ।

নিহতরা হলো মাদারীপুর সদর উপজেলার মিঠাপুর গ্রামের সাজাহান মুন্সীর ছেলে নছিমন চালক সোহেল মুন্সী (৩৮) ও একই উপজেলার উত্তর দুধখালী গ্রামের নুর উদ্দিন খলিফার ছেলে ব্যবসায়ী সেলিম খলিফা (৪৫) ।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার শিমুলতলা নামক স্থানে বৃহস্পতিবার ভোর রাতে টেকেরহাট গামী একটি যাত্রীবাহী নছিমন নিয়ন্ত্রন হারিয়ে দাঁড়িয়ে থাকা এলপি গ্যাস বোঝাই ট্রাকটিকে পিছন থেকে সজোরে ধাক্কা দেয় । এসময় নছিমন যাত্রী ব্যবসায়ী সেলিম খলিফা (৪৫) ঘটনাস্থলেই নিহত হয় এবং গুরুতর আহত নছিমন চালক সোহেল মুন্সী ও নুর মোহাম্মদ মল্লিককে উদ্ধার করে রাজৈর হাসপাতালে নেওয়ার পর চালক সোহেল মুন্সী (৩৮) মারা যায় ।

মাদারীপুরের মস্তফাপুর হাইওয়ে ক্যাম্পের ইনচার্জ দ্বীন মোহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ দুটি উদ্ধার করেছি এবং এলপি গ্যাস বোঝাই ট্রাকটি আটক করেছি । এবং লাশ উদ্ধারের সময় পিয়াজ ব্যাবসায়ি সেলিম খলিফার নিকট ১৮ হাজার ৫ শত টাকা পাওয়া যায় তা আমাদের কাছে আছে যা যথাযত ভাবে ওই টাকা তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সাবরীন জেরীন,মাদারীপুর।