করোনা মুক্ত হয়েছেন পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, বিপিএম-পিপিএম। পুলিশ সুপার এর নমুনা রাজশাহী এবং সিরাজগঞ্জ পিসিআর ল্যাবে পাঠানো হলে পরবর্তী দুটি টেস্ট নেগেটিভ হয়েছে। বর্তমানে পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম-পিপিএম শারীরিকভাবে সুস্থ আছেন। মঙ্গলবার (১৬ জুন) রাতে পাবনার সিভিল সার্জন ডা. মেহেদী ইকবাল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশ সুপার শারীরিকভাবে সুস্থ আছেন এবং নিজ বাসায় আছেন।

এর আগে শুক্রবার (১২ জুন) পাবনার সিভিল সার্জন ডা. মেহেদী ইকবাল এবং পুলিশ সুপার নিজেও নিশ্চিত করেছিলেন যে, তিনি (পুলিশ সুপার) করোনায় আক্রান্ত। তার কিছু উপসর্গ দেখা দেয়ায় তিনি তার নমুনা পুলিশ বিভাগের বিশেষ ব্যবস্থায় ঢাকা পাঠিয়েছিলেন। সেখান থেকে তার ফলাফল পজিটিভ এসেছিল। সিভিল সার্জন আরও জানান, পুলিশ সুপারের শারীরিক অবস্থা ভালো রয়েছে। তিনি পাবনাতেই হোম আইসোলেশনে পাবনা জেনারেল হাসপাতালের চিকিৎসক খায়রুল ইসলামের তত্ত্বাবধানে ছিলেন।

এদিকে পাবনায় বেড়েই চলেছে করোনা আক্রান্ত সংখ্যা। জেলায় করোনা আক্রান্ত ৫ জনসহ করোনা উপসর্গ নিয়ে এ পর্যন্ত ১৪ জনের মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় ৩০ দিনের এক শিশুসহ ১৩ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মঙ্গলবার পর্যন্ত পাবনার পুলিশ সুপারসহ আরও ১১ পুলিশ, ৪ চিকিৎসক, ৪ ব্যাংকার, নার্স ও স্বাস্থ্যকর্মীসহ ২০১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।