মুক্তি পেতে চলেছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’। ওটিটি প্লার্টফর্ম ‘ডিজনি প্লাস হটস্টার’তে আগামী ২৪ জুলাই দেখা যাবে সুশান্তের ছবিটি। এ ছবিতে সুশান্ত সিং রাজপুত ছাড়াও দেখা যাবে সঞ্জনা সঙ্ঘী, সাইফ আলি খান, বাংলার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়সহ আরও অন্যান্যদের। ছবিটি পরিচালনা করেছেন মুকেশ ছাবরা। কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরার পরিচালনায় এটাই প্রথম ছবি।

প্রসঙ্গত, ছবির মুক্তির কথা পোস্ট করে ডিজনি হটস্টারের তরফে লোখা হয়, ‘এটি একটি ভালোবাসা, আশা ও অন্তহীন স্মৃতির গল্প। সুশান্ত সিং রাজপুতের কথা আমাদের মনে চির লালিত হবে।’ ছবির অন্যতম অভিনেতা সঞ্জনী সঙ্ঘী ছবি মুক্তির কথা জানিয়ে লিখেছেন, সুশান্তের প্রতি ভালোবাসা জানাতে দিল বেচারা ছবিটি সাবস্ক্রাইবার, নন সাবস্ক্রাইবার সকলেই দেখতে পাবেন।

সুশান্তের প্রসঙ্গে বলতে গিয়ে পরিচালক মুকেশ ছাবরা বলেছিলেন, সুশান্ত শুধু আমার প্রথম ছবির নায়কই নন, আমার কাছের বন্ধু। সেই কাই পো চে-র সময় থেকে আমাদের বন্ধুত্ব। ও আমার কথা দিয়েছিল, আমার প্রথম ছবিতে ও থাকবে। আমরা দু’জনে মিলে কত স্বপ্ন দেখেছিলাম। কিন্তু কখনও ভাবিনি, এই ছবিটি ওর চলে যাওয়ার পর মুক্তি পাবে।