যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, করোনা নামক এক অদৃশ্য শক্তির সঙ্গে আমরা যুদ্ধ করছি । ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় আমাদের বিরুদ্ধ শক্তি ছিল পাকিস্তান, যা আমরা দেখতে পারতাম। কিন্ত বর্তমানে অদৃশ্য শক্তি করোনার মত মহামারীর সঙ্গে প্রতিদিন আমাদের যুদ্ধ করতে হচ্ছে। করোনা মোকাবেলায় আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে সারা দেশে ব্যাপক ত্রান সামগ্রী বিতরন করেছি। আমরা রাতের অন্ধকারেও মানুষের দ্বারে দ্বারে ঘুরে ত্রান বিতরন করেছি। করোনা রোগীদের জন্য আমরা রক্তের প্লাজমা সংগ্রহ করে দিয়েছি। আমরা আশা করছি, এই দুঃসময় শীঘ্রই কেটে যাবে।

তিনি রবিবার গাজীপুর জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে ১০৫ জন রোগীর মাঝে আর্থিক সহায়তার চেক বিতরন ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন। জেলা প্রশাসক কার্যালয়ের নাটমন্দিরে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম। জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক এস এম আনোয়ারুল করিম, সহকারী পরিচালক এটিএম তৌহিদুজ্জামান, সমাজসেবা অফিসার (রেজিস্ট্রেশন) আমিনা খাতুন কনা, হাসপাতাল সমাজসেবা অফিসার দেওয়ান মোহাম্মদ আব্দুল আউয়াল প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ক্যান্সার ৫৪ জন, কিডনী ২৬ জন, স্ট্রোকে প্যারালাইজড ১৯ জন, জন্মগত হৃদরোগ ১ জন, লিভার সিরোসিস ২ জন এবং থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ৩ জন সর্বমোট ১০৫ জন রোগীকে আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়। প্রত্যেককে ৫০ হাজার টাকা করে সর্বমোট ৫২ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরন করা হয় ।

আলোচনা অনুষ্ঠান শেষে প্রধান অতিথি আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি, জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম ও সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক এস এম আনোয়ারুল করিম রোগীদের হাতে অনুদানের চেক তুলে দেন।