আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) দু’গ্রুপের গোলাগুলিতে জেএসএস সংস্কার পার্টির ছয়জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। আজ মঙ্গলবার ভোরে সদর উপজেলার বাঘমারা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- রতন তংচঙ্গ্যা, প্রজিত চাকমা, ডেবিড, মিলন চাকমা, জয় ত্রিপুরা ও দিপেন ত্রিপুরা। আহতরা হলেন- বিদ্যুৎ ত্রিপুরা, নিরু চাকমা ও অন্য একজনের নাম জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার ভোরে সদর উপজেলার বাঘমারা এলাকায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) মূল দল ও সংস্কার পার্টির মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় গুলিতে জেএসএসের সংস্কার গ্রুপের ছয়জন নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন আরও তিনজন। খবর পেয়ে পুলিশ ও সেনাসদস্যরা ওই এলাকায় অভিযান শুরু করে। ঘটনার পর এলাকায় আতঙ্ক দেখা দিয়েছে। লাশ উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেএসএসের দু’গ্রুপের সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। নিহতদের লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ ও সেনা সদস্যদের অভিযান চলছে।