করোনাভাইরাস মহামারির মধ্যে রিজেন্ট হাসপাতালে চিকিৎসা সেবা নিয়ে প্রতারণার ঘটনা কীভাবে ঘটল, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ব্যাখ্যা চেয়েছেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। গতকাল বৃহস্পতিবার রাতে গণমাধ্যমকে এ কথা জানান স্বরাষ্ট্রমন্ত্রী। এ সময় সাহেদকে গ্রেপ্তারের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী জানান, আইনশৃঙ্খলা বাহিনী খুঁজছে তাকে। তবে তারও উচিত সারেন্ডার করা।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী বলেছেন, এগুলো কী? কেমনে, কী করে? জবাবে আমি বলেছি, আমি তো জানি না। একদিন দেখলাম দুটি হাসপাতাল কোভিডের জন্য উৎসর্গ করেছে।’ রিজেন্ট হাসপাতাল থেকে কোভিড-১৯ এর ভুয়া প্রতিবেদন দেওয়া নিয়ে তিনি বলেন, ‘এগুলো প্রমাণিত হলে তাকে শাস্তি পেতেই হবে।’

রিজেন্ট হাসপাতালে র‌্যাবের অভিযানের দিন তাকে সাহেদের ফোন করার বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘সে বললো আমার ওটা তো সিল করছে। জবাবে বলেছিলাম, আমি তো জানি না। কেন সিজ করছে? কেন সিল করছে? নিশ্চয়ই আপনি কিছু করেছেন। সাহেদ বলেছিল, “আমাকে অ্যারেস্ট করলে?” তখন বলেছি, সেটাও আমি কিছু বলতে পারব না।’ এরপর সাহেদ আর কোনো যোগাযোগ করেনি বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।