জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে লামা উপজেলা চত্তরে আজ ১৯ জুলাই রবিবার ভার্চুয়ালের মাধ্যমে বৃক্ষরোপণ অভিযান-২০ইং এর শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব বীর বাহাদুর উশৈসিং এম.পি ।

বিভিন্ন ফলজ, বনজ ও ওষুধি প্রজাতির বৃক্ষসহ সৌন্দর্য্যবর্ধক বিভিন্ন প্রকার গাছের চারা বিতরণকালে উপস্হিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি মোস্তফা জামাল, বান্দরবান জেলা পরিষদের সদস্য ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ফাতেমা পারুল, পৌরমেয়র ও। উপজেলা আওয়ামীলীগের। সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, উপজেলা পরিষদের প্যানেল ভাইস চেয়ারম্যান মিল্কী রাণী দাশ, গজালিয়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বায়থোইচিং মার্মা, রুপসিপাড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন- সাধারণ সম্পাদক ছাচিংপ্রু মার্মা, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ প্রমূখ।

দেশের বনজ সম্পদ বৃদ্ধি ও পরিবেশগত ভারসাম্য রক্ষার লক্ষ্যে জাতির পিতার জন্মশতবার্ষিকীকে বিশেষ অর্থবহ করে তুলতে সকলকে স্বতঃপ্রণোদিত হয়ে উদ্যোগ নিতে উৎসাহিত করার লক্ষে এই বৃক্ষরোপণ কর্মসূচির উদ্দেশ্যে বলেন উপস্হিত নেতৃবৃন্দরা।

স্বপন কর্মকার লামা (বান্দরবান) প্রতিনিধি